১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পবিপ্রবি ঘাসফুল বিদ্যালয়ের ২০২৪ সালের নবগঠিত কমিটির নেতৃত্বে লিখন- ফারিহা

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মো: নাজমুজ সাকিব, পবিপ্রবি প্রতিনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষার স্বপ্ন নিশ্চিতকারী পবিপ্রবিয়ানদের দ্বারা পরিচালিত ঘাসফুল বিদ্যালয়ের কার্যকরী পরিষদ-২০২৪ গঠিত হয়েছে।

মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি) ঘাসফুল বিদ্যালয়ের উপদেষ্টামন্ডলী, সদ্য সাবেক সভাপতি মিতু দত্ত, সদ্য সাবেক সাধারণ সম্পাদক মাহিন ইসলাম তালহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উক্ত কার্যকরী পরিষদ প্রকাশিত হয়।

কার্যকরী পরিষদ-২০২৪ এ সভাপতি হিসেবে ব্যবসায় প্রশাসন অনুষদের ফারিহা তাসনিম এবং সাধারণ সম্পাদক হিসেবে ব্যবসায় প্রশাসন অনুষদের তানভীর ইসলাম লিখন নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত সভাপতি ফারিহা তাসনিম বলেন, ঘাসফুল বিদ্যালয় একটি ভালোবাসার জায়গা। এখানে বাচ্চাদের শিক্ষাদান কার্যক্রমে এক অনন্য ভালো লাগা কাজ করে। বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকেই আমি বিদ্যালয়ের সাথে যুক্ত আছি।ঘাসফুল বিদ্যালয়ের আগামীর পথচলায় আশা করি সকলকে পাশে পাবো।

উল্লেখ্য ‘ঘাসফুল বিদ্যালয়’ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত এই সংগঠন সুবিধাবঞ্চিত শিশুদেরকে বিনা বেতনে শিক্ষা দান করে। প্রতিদিন বিকালে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে সুবিধাবঞ্চিত শিশুদেরকে প্লে থেকে দশম শ্রেণি পর্যন্ত শিক্ষা দান করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network