১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমরা শান্তিতে বিশ্বাস করি, একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব-বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, আমরা শান্তিতে বিশ্বাস করি, কারন একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব। আমরা সন্ত্রাসী জনপদ চাই না। যারা এধরনের লজ্জাজনক কর্মকান্ড করেছে তারা নিজেরা লজ্জিত হবে।

আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুরে আওয়ামী লীগের মতনিমিয় সভা ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনত্তোর শান্তি সমাবেশ শেষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল ও সহ-সভাপতি সিরাজসহ নেতৃবৃন্দের উপর হামলা করা হয়েছে। তারা হামলা করে জঘন্যতম কাজ করেছে। আমাদের সমাজে বসবাস করার মতো যোগ্য তারা নয়। তারা শান্তি চায় না, তারা অশান্তি চায়। এই দু:ষ্কৃতকারীদের বিরুদ্ধে আপনাদের সোচ্চার হতে হবে। আওয়ামী লীগকে আরও শক্তিশালী হতে হবে।

মুকসুদপুর উপজেলা পরিষদের ফারুক খান মিলনায়তনে পৌর আওয়ামী লীগ সম্পাদক লুৎফর রহমান মোল্যার সঞ্চলনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, হুজ্জাত হোসেন লিটু মিয়া, সিরাজুল ইসলাম মিয়া, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, সাব্বির খান, উপজেলা মহিলা লীগের সভাপতি নেত্রী তাপসি বিশ্বাস দুর্গা, পৌর আওয়ামী লীগ নেতা নাইমুল হাকিম জুম্মান, শাহিনুজ্জামান মিয়া অনুষ্ঠানেবক্তব্য রাখেন।

মতবিনিয় সভা শেষে ৩৩জন সুবিধাভোগীর মাঝে ১০ হাজার ও ৫ হাজার করে মোট এক লাখ পঁচাত্তর হাজার টাকার চেক বিতরণ করা হয়। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network