১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের অভিযানে ২২টি মামলা ১ লাখ ৩৪ হাজার টাকা জরিমানা

আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় ২২ মামলা দেওয়া হয়েছে।
২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানা পুলিশ ও ভোলা জেলা ট্রাফিক পুলিশের যৌথ টিম গুরত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে এই বিশেষ অভিযান পরিচলানা করে।
বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির বিপিএম,ভোলা জেলা ট্রাফিক পুলিশের টিআই(পরিদর্শক) মুশফিকুর রহমান ও এটিএস আই জহিরুল ইসলাম,বোরহানউদ্দিন থানার এএসআই ইয়ার হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে জেলা ট্রাফিক পুলিশের টি আই মুশফিক বলেন,আমরা দিনব্যাপী অভিযান পরিচালনা করে ২২ টি গাড়ি আটক করেছি এবং ২২টি মামলা দিয়েছি তবে ১৫ টি গাড়িকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে ও ৭ টি আটক রয়েছে।
তিনি আরো বলেন,মোটরসাইকেলের কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হওয়ায় এসব মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির বিপিএম বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে অবৈধ যানবাহন রোধে আমরা অভিযান পরিচালনা করেছি।
বোরহানউদ্দিন একটি গুরুত্বপূর্ণ উপজেলা,এ সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে। তার মধ্যে অবৈধ কাগজপত্র হেলমেটবিহীন মোটরসাইকেল,মাহেন্দ্র,
সিএনজিসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে থাকে আর এসব যানবাহনে অপরাধীরা অপরাধ করে পার পেয়ে যাওয়ার সুযোগ থাকে,সেটি যাতে না হয় তাই সার্বক্ষনিক নজরদারি রাখছি।তিনি আরো বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান স্যারের নির্দেশনায় অবৈধ যানবাহন চলাচল বন্ধের লক্ষ্যে থানা পুলিশের অভিযান চলমান রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network