১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

আপডেট: মার্চ ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : জনগণের সঙ্গে প্রতারণা করছে সরকার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীমের এমন বক্তব্যের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি বলেছেন, মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে বাংলাদেশের জনগনের সাথে প্রতারনা করছে, তামশা করছে। বড় তামাশার দল হচ্ছে বিএনপি, বড় দূর্নীতির দল হচ্ছে বিএনপি, স্বাধীনতা বিরোধী ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দল হচ্ছে বিএনপি।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাংগঠনিক সম্পাদক আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফকরুলের কোন কথা বলার শক্তি নেই। তারেক জিয়ার কন্ঠে কন্ঠ মিলিয়ে কথা বলে, মির্জা ফকরুল কখন কি কথা বলে এতে বাংলাদেশের মানুষ মনে করে তিনি জাতির সাথে তামাশা করেন।

সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি আরো বলেন, আওয়ামী লীগ জনগনের দল। জনগনের প্রত্যাশা পূরনে শেখ হাসিনা জনগনের চোখের ভাষা বুঝে জনগনের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছেন। স্বাধীনতা, বাংলাদেশ ও জাতির জনক শেখ মুজিব এক ও অভিন্ন। আজকে বাংলাদেশের প্রেক্ষপটে বঙ্গবন্ধুর স্বাধীনতা, আধুনিক বাংলাদেশের শেখ হাসিনা এক ও অভিন্ন। স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গীকার, সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ করছে।

এর আগে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network