১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

গলাচিপায় তিন বাহিনী ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে ১৪ লাখ মিটার জাল ধ্বংস

আপডেট: এপ্রিল ৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা পটুয়াখালী,প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় তিন বাহিনী ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে ১৪ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে পুড়ে ধ্বংস করা হয়। ৪ এপ্রিল বৃহস্পতিবার সারাদিন গলাচিপা, রাঙ্গাবালী, ও দশমিনার তেতুলিয়া নদীর অভায়শ্রম এলাকা এবং ভোলা জেলার চরবেদুড়িয়া থেকে পটুয়াখালী জেলার চররুস্তুম পর্যন্ত এই যৌথ অভিযান পরিচালনা করা হয়।
যৌথ অভিযান পরিচালনা করেন র‍্যাব -৮,নৌবাহিনী, কোস্টগার্ড ও জেলা মৎস্য অধিদপ্তর। অভিযানে ৯ জন অপ্রাপ্ত বয়স্ক ও ২১ জন প্রাপ্ত বয়স্ক জেলেকে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়। অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা মৎস্য অফিসার কামরুল ইসলাম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউল হাসান সৌরভ, পটুয়াখালী র‍্যাব- ৮ এর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সোহেল রানা,গলাচিপা উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী।
উল্লেখ্য, এ সময় জেলা মৎস্য অফিসার মোঃ কামরুল ইসলাম বলেন ২ মাস অভয়াশ্রমে কাছাকাছি কোন মাছ শিকার করা যাবেনা। আমাদের এ অভিযান চলমান আছে এবং থাকবে। আমরা অভিযান পরিচালনা করে ১৪ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করেছি এবং জব্দকৃত কারেন্ট জালগুলো ওই স্থানেই পুড়িয়ে ধংশ করছি। তবে ৯ জন জেলে অপ্রাপ্তবয়স্ক থাকায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে এবং ২১ জন জেলেকে জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network