১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

বরিশালে এ্যাংকর সিমেন্টের বেপরোয়া ট্রাকের চাকায় নিহত ২

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর সাগরদী ব্রিজ সংলগ্ন সড়কে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে এক মহিলাসহ ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। শনিবার (১৯ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী হাসান জানান, ‘এ্যাংকর সিমেন্ট কোম্পানির একটি ট্রাক (বরিশাল মেট্রো ড-১১-০০৪২) রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিলো। একই সময় রূপাতলী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী মাহিন্দ্রা (বরিশাল থ-১১-০০১৭) লঞ্চঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

নগরীর সিঅ্যান্ডবি রোডের সাগরদী ব্রিজ সংলগ্ন সড়কে পৌঁছলে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রার এক নারী যাত্রীর মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আরো এক ব্যক্তির মৃত্যু হয়।

আহতরা হচ্ছেন, আনিস (৪২), স্বপন (৫০), শিপন (৪৫) ও মোর্শেদা বেগম (৩০)। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পাশাপাশি দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাহিন্দ্রা আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর বেলা ১২টার দিকে একই সড়কে বিআরটিসির দ্বিতল বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছিলো। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ঘটলো দুর্ঘটনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network