৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বরিশালে এ্যাংকর সিমেন্টের বেপরোয়া ট্রাকের চাকায় নিহত ২

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর সাগরদী ব্রিজ সংলগ্ন সড়কে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে এক মহিলাসহ ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। শনিবার (১৯ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী হাসান জানান, ‘এ্যাংকর সিমেন্ট কোম্পানির একটি ট্রাক (বরিশাল মেট্রো ড-১১-০০৪২) রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিলো। একই সময় রূপাতলী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী মাহিন্দ্রা (বরিশাল থ-১১-০০১৭) লঞ্চঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

নগরীর সিঅ্যান্ডবি রোডের সাগরদী ব্রিজ সংলগ্ন সড়কে পৌঁছলে ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রার এক নারী যাত্রীর মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আরো এক ব্যক্তির মৃত্যু হয়।

আহতরা হচ্ছেন, আনিস (৪২), স্বপন (৫০), শিপন (৪৫) ও মোর্শেদা বেগম (৩০)। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পাশাপাশি দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাহিন্দ্রা আটক করা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর বেলা ১২টার দিকে একই সড়কে বিআরটিসির দ্বিতল বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছিলো। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ঘটলো দুর্ঘটনা।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network