২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

আপডেট: মার্চ ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : জনগণের সঙ্গে প্রতারণা করছে সরকার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীমের এমন বক্তব্যের জবাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি বলেছেন, মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে বাংলাদেশের জনগনের সাথে প্রতারনা করছে, তামশা করছে। বড় তামাশার দল হচ্ছে বিএনপি, বড় দূর্নীতির দল হচ্ছে বিএনপি, স্বাধীনতা বিরোধী ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দল হচ্ছে বিএনপি।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাংগঠনিক সম্পাদক আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফকরুলের কোন কথা বলার শক্তি নেই। তারেক জিয়ার কন্ঠে কন্ঠ মিলিয়ে কথা বলে, মির্জা ফকরুল কখন কি কথা বলে এতে বাংলাদেশের মানুষ মনে করে তিনি জাতির সাথে তামাশা করেন।

সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি আরো বলেন, আওয়ামী লীগ জনগনের দল। জনগনের প্রত্যাশা পূরনে শেখ হাসিনা জনগনের চোখের ভাষা বুঝে জনগনের কল্যাণে দিন-রাত পরিশ্রম করছেন। স্বাধীনতা, বাংলাদেশ ও জাতির জনক শেখ মুজিব এক ও অভিন্ন। আজকে বাংলাদেশের প্রেক্ষপটে বঙ্গবন্ধুর স্বাধীনতা, আধুনিক বাংলাদেশের শেখ হাসিনা এক ও অভিন্ন। স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গীকার, সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ করছে।

এর আগে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network