১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

৮ ঘন্টার ব্যবধা‌নে বরিশালে ক‌রোনা ইউ‌নি‌টে ২ রে‌াগীর মৃত্যু

আপডেট: মার্চ ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
ব‌রিশাল ব্যু‌রো:
বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন এক পুরুষ রোগীর মৃত্যু হয়েছে।
আজ সকাল ৭ টা ২০ মিনিটে ৪৫ বছর বয়সী এই রোগীর মৃত্যু হয়।
তার বাড়ি পটুয়াখালী জেলার সদর উপজেলার গোহানগাছিয়া গ্রামে।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রেফার করার পর শনিবার বিকেল ৫ টা ৫০ মিনিটে এই রোগীকে স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এরপর এই রোগীকে প্রথমে মেডিসিন ইউনিটে এবং সেখান থেকে গত রাতেই করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়।
আজ সকাল ৭ টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।
রোগীর শশুর মুঠোফোনে জানান, মৃত রোগীর দীর্ঘদিন যাবত অ্যাজমা জনিত শ্বাসকষ্ট রোগে ভূগছিলো।
শেবাচিমের পরিচালক জানান, এই রোগীর মৃত্যুর পর বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে, তাদের নির্দেশনা অনুসারে মৃতদেহ সমাহিত করার ব্যবস্থা করা হবে।
উল্লেখ্য এই রোগীকে করোনা সন্দেহে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো।
এদিকে শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে করোনা ওয়ার্ডে নেয়ার সাথে সাথে মৃত্যু বরণকারী নারী রোগীর লাশ স্বজনরা নিয়ে গেছে, কারণ তার মৃত্যু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হওয়ায় হাসপাতালের পক্ষ থেকে লাশ বুঝিয়ে দেয়া হয়েছে।
উল্লেখ্য এই নারী রোগীকে স্বজনরা শনিবার দিবাগত রাত ১১ টা ৫০ মিনিটে শ্বাসকষ্ট নিয়ে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা করোনা ওয়ার্ডে প্রেরণ করেন।
করোনা ওয়ার্ডে নেয়ার সাথে সাথে রাত ১২ টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়।
যার বাড়ি বরিশাল নগরীর কাউনিয়া পুরানপাড়া এলাকায়।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network