২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে আবাসিক হোটেলের বিরুদ্ধে অভিযানে নেমেছে ভ্রাম্যমান আদালত ও পুলিশ

আপডেট: অক্টোবর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ভ্রাম্যমান আদালত ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে।
শনিবার রাত ১১ টা থেকে রাত ১ টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। অভিযানে নগরীর চকবাজার এলাকার হোটেল গালিব থেকে ২ জন নারী, নগরীর মহসীন মার্কেট সংলঘ্ন হোটেল জিনুক থেকে ১ জন নারী ও নগরীর পোর্ট রোড এলাকার হোটেল জোনাকী থেকে ১ জন নারী ও একজন পুরুষকে আটক করা হয়।

অভিযান পরিচালনার সময় পুলিশকে নেতৃত্ব দেন নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া এবং ভ্রাম্যমান আদালত’র পক্ষে উপস্থিত ছিলেন, নির্বার্হী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল, নির্বার্হী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাশ, নির্বার্হী ম্যাজিস্ট্রেট এ এস এম শামীম।

এ সময় পলিশের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন, কোতোয়ালী থানা পুলিশের এসি রাসেল আহমেদ, কোতোয়ালী থানা পুলিশের ওসী তদন্ত আসাদুজ্জামানসহ ১০ থেকে ১২ জন এসআই ও এএসআই।

পুলিশ জানায় আটককৃতদের কোতয়ালী থানায় নেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network