২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভোলা পূর্ব ইলিশায় নবনির্বাচিত চেয়ারম্যানের পক্ষ থেকে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল ভোলা।

ভোলা সদরে উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটনের পক্ষ থেকে সকল জুমার মসজিদে মিলাদ ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারী) জুমাবাদ একটি বাসযোগ্য, শান্তিপূর্ণ, আধুনিক মডেল ইলিশা গড়ার লক্ষ্যে ইউনিয়নের সকল মসজিদে এই মিলাদ ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

সকল মসজিদের ইমামগণ ইউনিয়নের শান্তি ও উন্নতি কামনা এবং নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন যাতে মাদক ও অপরাধ মুক্ত, সুন্দর বাসযোগ্য, শান্তিপূর্ণ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে পারেন তার জন্য দোয়া করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, ৫ জানুয়ারি জনগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আগামী ৫ বছরের জন্য জনগণ রায় দিয়ে আমার উপর যে দায়িত্ব অর্পন করেছে আমি সর্বোচ্চ দিয়ে তা পালন করার চেষ্টা করবো। আমার মায়ের দোয়া ও পরামর্শ নিয়ে আমি সবসময় জনগণের পাশে থাকবো। তিনি বলেন, আমি এই ইউনিয়নকে মাদক, অপরাধ মুক্ত, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধ, শালিস-বিচারের নামে মানুষকে হয়রানি থেকে মুক্তি, শিক্ষার হার বৃদ্ধি, দারিদ্র্য মুক্তিসহ আধুনিক বাসযোগ্য একটি মডেল ইলিশা গড়ার স্বপ্ন দেখি। আমার এই পদক্ষেপগুলো বাস্তবায়নই হবে আমার প্রথম লক্ষ্য।

ছোটন আরো বলেন, ২নং পূর্ব ইলিশাকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে৷ আমি এই ইউনিয়নকে এমনভাবে গড়ে তুলতে চাই যাতে ইলিশা হবে সারাদেশের মধ্যে একটি আধুনিক মডেল ইউনিয়ন। আমার একার পক্ষে এই কাজ করা সম্ভব নয় সেজন্য আমি ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছি। সকলের সহযোগিতায় আমি স্বপ্নে ইউনিয়ন গড়তে সক্ষম হবো ইনশাআল্লাহ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network