৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেম্বার পদে সমান ভোট পাওয়া চার প্রার্থীর ভোট গ্রহন ২৪ নভেম্বর

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
১১ নভেম্বর দ্বিতীয় ধাপের অনুষ্টিত ইউপি নির্বাচনে বরিশালের আগৈলঝাড়া উপজেলার দুইটি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দি প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফলাফল স্থগিত করে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশন থেকে শুক্রবার রাতে পাঠানো চিঠিতে আগামী ২৪ নভেম্বর (মঙ্গলবার) পুণঃরায় ভোট গ্রহনের কথা উল্লেখ করা হয়েছে।
শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার মোঃ সহিদুল্যাহ জানান, ১১ নভেম্বর রত্মপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোরগ মার্কার প্রার্থী আজিজুল শাহ এবং ফুটবল মার্কার প্রার্থী সোহেল মোল্লা সমান সংখ্যক ৭০৫ ভোট পেয়েছেন। অপরদিকে ৬নং ওয়ার্ডে মোরগ মার্কার প্রার্থী হাসানাত সন্যামত এবং পান্নূ ভূইয়া সমান সংখ্যক ৩৩৫ ভোট পেয়েছেন। ফলে কাউকে বিজয়ী ঘোষণা না করে ওই কেন্দ্রের ভোট স্থগিত করে নির্বাচন কমিশন থেকে পূনঃরায় নির্বাচনের দিন ঘোষনা করা হয়। আগৈলঝাড়া থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য পূর্বের ন্যায় প্রয়োজনীয় সংখ্যক আইন শৃখলা বাহিনী মোতায়েন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network