২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

এই সরকার জনগণের সরকার নয়-মেজবা উদ্দিন ফরহাদ

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপি বেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ বলেছেন, এই সরকার জনগণের সরকার নয় বলেই আজ বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য পণ্যের দাম আকাশচুম্বি হওয়ার পরও তাদের কোন টনক নড়ছে না।

এদেশের অনির্বাচিত সরকারের হাতে দেশের গণতন্ত্র সহ ১৬ কোটি মানুষ কারা বন্দি হয়ে আছে। তিনি আরো বলেন দেশের মানুষের ট্যাক্সের টাকার রাস্তায় বিনা ট্যাক্সে ভিন্ন দেশের পরিবহন চলাচল করছে।

এই বিনা ভোটের মধ্য রাতের সরকার নিজের গদি রক্ষার জন্য দেশের সম্পদ একের পর এক বন্দু নামের রাষ্ট্রকে দিয়ে আসছে আর এদেশের জন্য তিনি কি এনেছে আজ পর্যন্ত পরিস্কার করে তার কোন হিসাব জনগনের সামনে তুলে ধরেন নাই।

আজ সোমবার সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও দেশব্যপি পেঁয়াজ সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন,উত্তর জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বরিশাল কোতয়ালী বিএনপি সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু,সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স,মেহেন্দিগঞ্জ পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন,উত্তর জেলা মহিলাদল সভাপতি শায়লা শারমিন শিমু,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ.্এম তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,সাবেক জেলা ছাত্রদল সহ-সভাপতি সাইফুল ইসলাম সুজন।

সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান,মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড, তরিকুল ইসলাম দিপু,জেলা বিএনপি নেতা মোস্তাক আহমেদ শামীম, জেলা যুবদল সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network