৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নদীতে ঝাঁপ দিয়ে নারী পুলিশ সার্জেন্টের আত্মহত্যার চেষ্টা

আপডেট: জানুয়ারি ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

খুলনা প্রতিনিধি

রূপসা নদীতে এক নারী পুলিশ সার্জেন্ট হঠাৎ করে ঝাঁপ দেন। এরপর শেষ পর্যন্ত প্রত্যক্ষদর্শীদের তৎপরতায় তাকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে কেএমপির ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা খুলনা মেডিকেলে তাকে দেখতে যান। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। ওই নারী সার্জেন্ট খুলনা মেট্রোপলিটন পুলিশে (কেএমপি) কর্মরত। কী কারণে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন, তা জানা যায়নি।

নদীতে ঝাঁপিয়ে পড়লে তাকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে। পরে জানা যায়, আত্মহত্যার উদ্দেশ্যে তিনি এ কাজ করেছিলেন। ২০১৭ সালে বাহিনীতে সার্জেন্ট পদে যোগদান করেন তিনি। তিনি সাত দিনের মেডিকেল ছুটিতে ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network