৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

গত ১৫ ফেব্রুয়ারি ২০২০ থেকে বিভিন্ন তারিখে আমার নামে (মোঃআসাদুল ইসলাম নাজমুল ) স্থানীয় সহ দৈনিক জাতীয় ও অনলাইনে বেশ কিছু পত্রিকায় “বরগুনায় বিদ্যুৎ এর নামে লাখ লাখ টাকা উত্তলন ” শিরোনামে যে অসত্য সংবাদ প্রকাশিত হয়েছে। আমি এ মিথ্যা বানোয়াট,ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমার নামে যে সমস্ত অভিযোগ উত্থাপন করেছেন তা আধো সত্য নয় সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত। প্রকৃত সত্য হচ্ছে বিভিন্ন সময়ে আমার এন্ট্রি গ্রুপ অবৈধ উপায়ে নানাভাবে অর্থ উপার্জন করে। আমি এর প্রতিবাদ করায় তারা আমার উপর ক্ষীপ্ত হয়ে আমার দীর্ঘদিনের নাম নম যশ খ্যাতি মান সম্মান ইজ্জত হানি করার জন্য সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশ করেছেন এই কুচক্রী মহল আমার বিরুদ্ধে ভিন্ন ভিন্ন অপচেষ্টা ও অপকৌশলে একাধিকবার ক্ষতি করার চেষ্টা করেছেন এবং বর্তমানে অব্যাহত আছেন।এমনকি মাস্তান দিয়ে আমাকে হেনস্থা করার চেষ্টা করেছেন। আমি বর্তমান সরকারের উন্নয়নের অগ্রগতির সাথে তাল মিলিয়ে আমার মেধা দিয়ে সাধারণ মানুষের সেবার মান বৃদ্ধিতে আপ্রাণ চেষ্টা করছি।

আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা ও অসত্য উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মোঃআছাদুল ইসলাম নাজমুল

সাবেক মেম্বার –

৩নং ফুলঝুরি ইউনিয়ন

বরগুনা সদর,

বরগুনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network