১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুয়াকাটায় ১০টাকা কেজির চাল বিক্রি শুরু

আপডেট: এপ্রিল ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

হোসাইন আমির,কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

কুয়াকাটায় কর্মহীন নিম্ন ও মধ্যবিত্ত কার্ডধারী ১২’শ মানুষের মাঝে ওএমএস এর ১০টাকা কেজির চাল বিতরণ শুরু করেছে কুয়াকাটা পৌর কর্তৃপÿ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রতি পরিবারের জন্য খাদ্য কর্মসূচীর আওতায় সোমবার থেকে এ চাল বিক্রি শুরু করা হয়েছে।

কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোলøার উপস্থিতিতেই কৃষক, জেলে থেকে শুরু করে নিন্ম ও মধ্যবিত্তরা সকলেই ওএমএস এর এই ১০টাকা মুল্যের চাল ক্রয়ের সূযোগ পাচ্ছে।

পৌর এলাকার ৩হাজার পরিবার এ সুবিধা ভোগ করতে পারবেন বলে পৌর কর্তৃপÿ জানান।

প্রতি সপ্তাহের (সোম,মঙ্গল ও বুধবার) তিন দিন চাল বিক্রি চলবে প্রতি কেজি দশ টাকা ধরে।

সপ্তাহে প্রতিটি পরিবার ১০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।

১০টাকা কেজি ধরে চাল কিনতে পেরে খুশি নিন্ম ও মধ্যবিত্ত পরিবার।

তারা এসময় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

তবে কুয়াকাটা পৌর এলাকার ৯টি ওয়ার্ডের মানুষের মধ্যে দুইজন ডিলারের মাধ্যমে ওএমএস এর এ চাল বিতরণে ধীরগতির জন্য অনেকেই ÿোভ প্রকাশ করেছেন।

আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে এ চাল বিতরণ করা হচ্ছে বলে ডিলাররা জানান।

ডিলার মোশাররফ আকন বলেন, পৌর এলাকার ৫টি ওয়ার্ডের ৭’শ জন কার্ডধারীর মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল বিতরণ করা খুবই কঠিন কাজ।

তারপরও তারা কোন বিশৃঙ্খলা ছাড়াই সুবিধাভোগিদের মাঝে এ চাল বিতরণ করছেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network