১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী গ্রেফতার

আপডেট: এপ্রিল ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি

বানারীপাড়ায় স্বামী ও শশুরালয়ের নির্যাতনে রুমা বেগম নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করার পর তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার থানার ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ উপজেলার উদয়কাঠী ইউনিয়নের গোয়ালিয়ারপার গ্রামের ঘটনাস্থল তদন্ত করেণ।

এ সময় তিনি প্রাথমিক তদন্তে স্বামী ও তার পরীবার গৃহবধূকে নির্যাতন করার তথ্য পান।

তবে মামলার স্বার্থে এব্যাপারে এখনই মূখ খুলতে চাইছেন না তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ।

রোববার তিনি জানান, স্বামীর পরীবারের নির্যাতনে গৃহবধুর মৃত্যুর পর লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখার ঘটনার তদন্ত চলছে।

তদন্ত শেষ হলে অচিরেই এ ব্যাপারে আদালতে জচুরান্ত প্রতিবেদন দবখিল করবেন বলে ওই কর্মকর্তা যুগান্তরকে জানান।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, স্বামী ও শশুর পরিবারের নির্যাতনের পর গৃহবধু রুমার লাশ ঝুলিয়ে রাখার খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার গোয়ালিয়ারপার গ্রামের কাঁঠব্যাবসায়ী মো.মিলন বেপারীর বসত ঘরের টিনের চালার রুয়ার সাথে গলায় ওড়র্ণা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার স্ত্রী রুমা বেগম (২৮)’র ঝুলন্ত লাশ উদ্ধার করেণ।

এসময় তারা ওই লাশের সুরাতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে আসেন।

পর দিন শনিবার সকালে রুমার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠান।

এ ঘটনায় ওই রাতেই নিহত গৃহবধু রুমার ভাই শামীম বাদী হয়ে স্বামী মিলন বেপারী ও মিলনের বড় ভাই খোকন বেপারী, ছোট ভাই লিটন বেপারী এবং তার বোন জামাই জাকির হোসেন হওলাদারকে আসামী করে থানায় একটি নারী নির্যাতন ও হত্যা মামলা দায়ের করেন।

থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ওই মামলাটি তদন্ত করার জন্য ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদকে নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ ওই রাতেই নিহত গৃহবধুর স্বামী মিলন বেপরীকে গ্রেফতার করার পাশাপাশি শনিবার সকালে তাকে কোর্ট হাজতে প্রেরণ করেণ।

এব্যাপারে রুমার ভাই শামীম জানান, শুক্রবার একটি তুচ্ছ ঘটনার জেরধরে তার বোন জামাই মিলন ও তার দুই ভাই এবং ভগ্নিপতি মিলে তার বোন রুমাকে নির্যাতন করে হত্যার পর গলায় ওড়র্ণা প্যাচিয়ে লাশ ঘরের টিনের চালার রুয়ার সথে ঝুলিয়ে রাখে।

সে তার বোনের হত্যাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক সা¯িÍর দাবী জানানোর পাশাপাশি তার বোনের রেখে যাওয়া দু’টি শিশু কন্যাকে তাদের হেফাজতে রাখার কথা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network