৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আজও বরিশালে ৫২ জন করোনায় আক্রান্ত

আপডেট: জুন ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আজ ১৪ জুন তারিখে বরিশাল জেলায় নতুন করে ৫২ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ৫২ জন সহ অদ্যাবধি এ জেলায় ৯২৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ১৪ জুন এ জেলায় করোনা আক্রান্ত ৮ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১৪৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ১৪ জুন এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ১২ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভস থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী সদর উপজেলাধীন ০৬ জন, উজিরপুর উপজেলার ০৪ জন ও বাবুগঞ্জ উপজেলার ০১ জনসহ মোট ১১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৮ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ০২ জন নার্স ও ০২ জন স্টাফসহ ০৫ জন, বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত রুপাতলি এলাকার ০৬ জন, কালুশাহ সড়ক এলাকার ০৩ জন, নতুন বাজার এলাকার ০২ জন, কলেজ রোড, কালিবাড়ি রোড, ভাটিখানা, আলেকান্দা, ২৪ নং ওয়ার্ড, নাজির মহল্লা, কাশিপুর, কাউনিয়া, সিএন্ডবি, কাটপট্টি প্রত্যেক এলাকার ০১ জন করে ১০ জন, সদর উপজেলাধীন বিভিন্ন এলাকার ০৫ জনসহ মোট ৪১ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৩৪ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৭৪৩ জন, উজিরপুর উপজেলায় ৩৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ২৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১৫ জন, হিজলা উপজেলায় ০৬ জন, বানারীপাড়া উপজেলায় ২০ জন, মুলাদী উপজেলায় ১২ জন, গৌরনদী উপজেলায় ২০ জন, আগৈলঝাড়া উপজেলায় ১১ জন করে মোট ৯২৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের শনাক্ত হওয়া ০১ জন চিকিৎসক, ০২ জন নার্স ও ০২ জন স্টাফসহ মোট ০৫ জন মিলিয়ে অদ্যাবধি এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১২২ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network