১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতে বিক্ষোভ

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ
বরিশাল শহরের রিক্সা-ভ্যান- ঠেলাগাড়ি চালকদের লাইসেন্স নবায়ন ফি বকেয়া মওকুফ করে হালনাগাদ করতে হবে এবং সুদমুক্ত নবায়ন করতে হবে। বরিশাল শহরের সকল জড়াজীর্ণ রাস্তাঘাট মেরামত করা সহ প্রতি বছরের জুন-জুলাই মাসের মধ্যে রিক্সা-ভ্যান ঠেলাগাড়িে ভাড়া নির্ধারণসহ যাত্রী ভাড়া নির্ধারণ সহ ৭ দফা দাবী আদায়ের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বরিশাল রিক্স-ভ্যান- ঠ্যালাগাড়ি শ্রমিক ইউনিয়ন মহানগর কমিটি।

আজ শনিবার (১৯ই) সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় নগরের প্রাণ কেন্দ্র সদররোডে একর্মসূচি পালিত হয়। মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন শ্রমিক নেতা এ্যাড, একে আজাদ, আখতার হোসেন শ্র“পু, শ্যামল দত্ত, তুষার সেন ও অপূর্ব গৌতম প্রমুখ।

পড়ে নগরীতে প্রচন্ড রৌদ্র ও গরম উপেক্ষা করে নগরীর বিভিন্ন সড়কে দাবী আদায়ের শ্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network