১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নের উপ-নির্বাচনে মুন্না তালুকদার চেয়ারম্যান নির্বাচিত

আপডেট: অক্টোবর ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
মহামারীর করোনার মধ্যে—স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে’ আজ মঙ্গলবার উপজেলার কলসকাঠী ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত মোঃ ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপ-নির্বাচনে প্রাপ্ত ফলাফলে বিজয়ী মোঃ ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার নৌকা প্রতীক নিয়ে ৬২৬৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি মনোনিত শওকত হোসেন হাওলাদার ধানের শীষ প্রতীক নিয়ে ২১৩৪ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী এম এ বাছেদ হাওলাদার বাচ্চু লাঙ্গল প্রতীক নিয়ে ৩৫৭ ভোট পেয়েছেন।

সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। কলসকাঠী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৭৪ জন। ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ভোট কাস্ট হয়েছে ৪৬%।

গত ২৩ মার্চ কলসকাঠী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদারের মৃত্যুতে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে আসন শূন্য ঘোষণা করা হয়।

বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানান উপজেলা রিটার্নিং অফিসার মো সাইদুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network