১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

আপডেট: অক্টোবর ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর ১১ নম্বর সেকশনের বড় মসজিদের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে এ ঘটনাটি ঘটলে রক্তাক্ত অবস্থায় রিপনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাকে হাসপাতালে নিয়ে আসা পারভীন আক্তার জানান, মিরপুর ১১ নম্বর সেকশন বড় মসজিদের সামনে কে বা কারা রিপনকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এদিকে, খবর পেয়ে রিপনের বড়ভাই একরামুল হক ঢামেকে ছুটে আসেন। তিনি জানান, রিপন কেন মিরপুর গেছেন তা তিনি জানেন না। শুনেছেন, এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে আসেন।
তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। স্থানীয় আব্দুর রহমানের সন্তান। বর্তমানে কারওয়ান বাজার খ্রিস্টান পাড়া এলাকায় থাকতেন তিনি। সে একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারভীন নামের এক নারী রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। মৃতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network