৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন

আপডেট: নভেম্বর ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালে যথাযোগ্য মর্যদায় জাতীয় চার নেতার প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ অর্পণ ও আলোচনার মধ্যে দিয়ে তাদেরকে স্বরন করেছে বিসিসি মেয়র এবং বরিশাল মহানগর ও জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন। মঙ্গলবার নভেম্ববর সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয় এনেক্স ভবন সংলগ্ম জাতীয় চারনেতার অস্থায়ী প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ অর্পণ করার মাধ্যমে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল¬াহ।
এরপরপরই পূস্পাঘ অর্পণ করে সাবেক সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে দলীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
পরবর্তীতে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি পাবলিক প্রসিকিউটর এ্যাড,একেএম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল¬াহ সহ মহানগর নেতৃবৃন্দ।
এছাড়া আরো শ্রদ্ধা জানান আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংঠন ও নগরীর বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন কর্মীরা ফুলের শ্রদ্ধা জানান।
এর পরে জেলা ও মহানগর দলীয় কার্যলয়ে জেলা সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের সভাপতিত্বে এখানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল¬াহ।
জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা রেখে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আনিস, মহানগর সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, জেলা নেতা এ্যাড শেখ আব্দুল কাদের, এ্যাড গোলাম সরোয়ার রাজিব, প্যানেল মেয়র গাজী নঈমুল হক লিটু, এ্যাড. রফিকুল ইসলাম খোকন প্রমুখ। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network