১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অবশেষ ফাঁ’স হল শ্রাবন্তীর ডিভোর্স নিয়ে আসল রহস্য

আপডেট: নভেম্বর ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কয়েক মাস আগে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এই বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’

শ্রাবন্তী ও রোশনের বিয়ের সবে ১ বছর সম্পূর্ণ হলো তারই মধ্যে এইরূপ ঘটনা সবার কাছে অবিশ্বাস্য ব্যাপার৷ শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এরই মধ্যে বেশ ধুমধাম করে বিবাহবার্ষিকী করার চিন্তা ধারা ছিল তাঁদের৷ তবে করোনার ও লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়৷ কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন ৷

তাহলে হঠাৎ এমন কী হলো, যার জন্য এরকম আলাদা থাকার সিদ্ধান্ত? তবে রোশনের ও শ্রাবন্তীর জন্মদিন একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই সেলিব্রেট করেছিলেন। ইতিমধ্যে সোশ্যাল হ্যান্ডেল থেকে তারা একে অপরকে কে আনফলো করেছেন ।

রোশন বলেছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’ তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন ৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তার থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী। হঠাত কি নিয়ে সম্পর্কে অশান্তি বাঁধলো কি নিয়ে টলি পাড়া সহিত ফ্যান ফলোয়ার বেশ চিন্তায়।

পূর্বেও স্বামীর সাথে অশান্তি হয় তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু এবার আবার সেই মনোমালিন্য দেখা নিয়ে সবাই চিন্তায় আছে। শ্রাবন্তীর প্রথম স্বামী ছিলেন পরিচালক রাজীব। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। তাদের ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এই সম্পর্কে অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন ।

এরপর তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করেন। কিন্তু পরবর্তীতে তাদের সম্পর্কে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর ফের শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ করেন। এই সম্পর্কের এক বছর যেতে না যেতেই ফের সম্পর্কে ভাঙনের আশঙ্কা দেখা যাচ্ছে । যার ফলে এই নিয়ে টলিপাড়ায় বেশ কৌতুহল শুরু হয়েছে ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network