৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিপিএল এ নাম নেই মাশরাফীর

আপডেট: নভেম্বর ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নাম নেই মাশরাফীর
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্লেয়ার ড্রাফটের ১৫৭ জন ক্রিকেটারের মাঝেও নেই মাশরাফীর নাম। তাই ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের খেলা না খেলা নিয়ে ধোঁয়াশা থেকেই গেল। তবে ড্রাফটে নাম না থাকলেও মাশরাফী ফিট হলে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে যে কোনো দল তাকে চাইলে নিতে পারবে, বলে জানালেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফটের তালিকা প্রকাশ করেছে বিসিবি। পঞ্চ পান্ডবের ৪ জনের নাম থাকলেও। সেখানে নেই ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক মাশরাফী বিন মোর্ত্তজার নাম। স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগে তাহলে কি মাশরাফী বাদ? তাকে সরিয়ে রেখেই কেন তালিকা প্রকাশ করল বিসিবি। জবাব দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক। মাশরাফী ডিসেম্বরের শুরুতে ফিট হয়ে ফিরলেই নাকি যে দল চাইবে সেই তাকে নিতে পারবে। একাধিক দল চাইলে নাকি করা হবে লটারি।
মোট চারটি গ্রেডে ভাগ করে নাম প্রকাশ করা হয়েছে ক্রিকেটারদের। গ্রেড ‘এ’-তে স্থান পাওয়া সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ , তামিম এবং মোস্তাফিজুর রহমান, এই পাঁচ ক্রিকেটার পাবেন ১৫ লক্ষ টাকা করে।

গ্রেড বি-তে আছেন লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুনসহ ২১ জন ক্রিকেটার। যারা প্রত্যেকে ১০ লাখ টাকা করে পাবেন।
গ্রেড সি-তে আছেন সাব্বির রহমান, এনামুল হক বিজয়, আবু হয়দার রনিসহ ২৩ জন। তারা পাবেন ৬ লাখ টাকা করে। এছাড়া গ্রেড ডি-তে আকবর আলী, তানজিদ হোসেন তামিমসহ ৩৫ জন ক্রিকেটার। তারা পাবেন ৪ লাখ টাকা করে পারিশ্রমিক পাবেন।
এই টুর্নামেন্টে পাঁচটি বিভাগের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। দলগুলো হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network