৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে তামিম ইকবালের টিমে আরো যারা যারা রয়েছে

আপডেট: নভেম্বর ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে প্রথম সুযোগে দলে নিয়েছিল ফরচুন বরিশাল। অনুমিতভাবে তাকেই দেওয়া হয়েছে দলের ভার।
বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটের পর পরই দলটির পক্ষে থেকে জানানো হয় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তামিম ইকবালই তাদের অধিনায়ক।

ড্রাফটি এক কোটি ১৩ লাখ টাকা খরচ করে ১৬ জনের দল প্রস্তুত করে বরিশাল। তামিম ছাড়াও ইরফান শুক্কুর, আফিফ হোসেনদের মতো ছন্দে থাকা তারকা আছেন এই দলে। পেস আক্রমণ সামলাবেন তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি। আছেন বরিশালের ছেলে কামরুল ইসলাম রাব্বিও। কিপার ব্যাটসম্যান হিসেবেও বরিশালের অখ্যাত আবু সায়েমকে নিয়েছে তারা।

অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ আর লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে নিয়ে তাদের স্পিন বিভাগও দুর্বল নয়।

দলের চেয়ারম্যান মিজানুর রহমান জানান তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে দল করেছেন তারা, ‘তামিম আমাদের অধিনায়ক। আর আমরা তারুণ্য ও অভিজ্ঞতা মিলিয়ে দল বানিয়েছি। আর এলাকার প্রতি টানের কারণে বরিশালের কিছু খেলোয়াড়কেও দলে রেখেছি।’

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরী রাহি, তৌহিদ হৃদয়, তানবির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম, সোহরাওয়ার্দি শুভ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network