৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২৪ নভেম্বর ফরচুন বরিশাল লড়বে জেমকন খুলনার বিপক্ষে

আপডেট: নভেম্বর ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

চূড়ান্ত হয়ে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি। ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্টটি। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা আর মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশাল লড়বে জেমকন খুলনার বিপক্ষে।

শনিবার পাঁচ দলের এই টুর্নামেন্টের সূচি প্রকাশ করেছে বিসিবি। গ্রুপপর্বে প্রতি দল দুইবার করে একে অপরের বিপক্ষে লড়বে। ২০ ওভারের এই টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ২৪টি।

টুর্নামেন্টের সব কটি ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিদিন প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। শুধু শুক্রবার জুমার নামাজের কারণে সময় পরিবর্তিত হবে। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়, পরের ম্যাচ সন্ধ্যা ৭টায়।

আইপিএলের আদলে রাউন্ড রবিন লিগ শেষে পয়েন্ট তালিকার শীর্ষ চার দল যাবে পরের রাউন্ডে। ১৪ ডিসেম্বর দিনের প্রথম ম্যাচটি হবে এলিমিনেটর, একইদিন সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ার।

১৫ ডিসেম্বর কোয়ালিফায়ার টু ম্যাচে মুখোমুখি হবে এলিমিনেটর জয়ী এবং প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দল। এই ম্যাচে যে দল জিতবে তারা ফাইনালে লড়বে লেখাবে প্রথম কোয়ালিফায়ারে জয়ী দলের সঙ্গে। ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় হবে টুর্নামেন্টের ফাইনাল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network