৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লাহোরকে উড়ন্ত সূচনা এনে দিয়ে বিদায় নিলেন তামিম

আপডেট: নভেম্বর ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

লাহোরকে উড়ন্ত সূচনা এনে দিয়ে বিদায় নিলেন তামিম
পেশোয়ার জালমির বিপক্ষে আগের ম্যাচে ১০ বলে করেছিলেন ১৮ রান। বাউন্ডারি মেরেছিলেন ২টি এবং ছক্কা মেরেছিলেন ১টি। তামিম ইকবাল খুব বেশি ভালো করতে না পারলেও তার দল লাহোর কালান্দার্স জিতেছিল ইলিমিনেটর ম্যাচে।

ফলে আজ দ্বিতীয় কোয়ালিফায়ারে শহিদ আফ্রিদির দল মুলতান সুলতান্সের বিপক্ষে খেলার সুযোগ পেয়েছে তামিমের দল লাহোর। আজ করাচি ন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে তামিমের দল লাহোর কালান্দার্সকে ব্যাট করার আমন্ত্রণ জানায় আফ্রিদির দল মুলতান সুলতান্স।

টস হেরে ব্যাট করতে নেমে ঝড়ো সূচনা এনে দেন তামিম ইকবাল এবং অপর ওপেনার ফাখর জামান। তামিমের ঝড়ে ৪.৫ ওভারেই লাহোরের স্কোর দাঁড়িয়ে যায় ৪৬ রানের। এ সময় জুনায়েদ খানের বলে ধরা খেলেন তামিম। খুশদিল খানের হাতে ক্যাচ দিয়ে তিনি আউট হয়ে যান ৩০ রান করে।

২০ বল খেলেছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তার ইনিংস সাজানো ছিল ৫টি বাউন্ডারিতে। তামিমের ঝড়ের পর ৪ বলে ৫ রান করে আউট হয়ে যান অধিনায়ক সোহেল আখতার।

এ রিপোর্ট লেখার সময় তামিমের দল লাহোর কালান্দার্সের রান ছিল ২ উইকেট হারিয়ে ৮০। ২৫ বলে ২৮ রানে ফাখর জামান এবং ১৪ বলে ১৩ রানে উইকেটে রয়েছেন মোহাম্মদ হাফিজ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network