১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পুলিশ কর্মকর্তাসহ সড়কে নিহত ৯

আপডেট: নভেম্বর ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

লক্ষ্মীপুরে অটোরিকশা চালকসহ ২ জন, কুষ্টিয়ার ভেড়ামারায় ২ মোটরসাইকেল আরোহী, খাগড়াছড়িতে পুলিশ কর্মকর্তা, ময়মনসিংহের ফুলপুরে ভ্যানচালক, নওগাঁর নিয়ামতপুরে বৃদ্ধ, রাজশাহীর বাঘায় সাবেক কাউন্সিলর এবং চট্টগ্রামের হাটহাজারীতে ব্যবসায়ী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ জনের পরিচয় মেলেনি। তাদের একজন অটোরিকশার চালক ও অপরজন যাত্রী। নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজার এলাকায় মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

খাগড়াছড়ি : খাগড়াছড়ি-রাঙ্গামাটি সড়কের গামারীঢালায় মাইক্রোবাসের ধাক্কায় নিহত পুলিশ উপপরিদর্শক পার্থ রায় চৌধুরীর বাড়ি রাঙ্গামাটি সদরের তবলছড়ি এলাকায়। তিনি কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি আদালতে সাক্ষী দিতে আসার পথে মঙ্গলবার সকালে তিনি দুর্ঘটনার শিকার হন।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ফুলপুর উপজেলার ফতেপুরে নিহত ভ্যানচালক আলতাফ মিয়া উপজেলার সঞ্চুর গ্রামের গুলু মিয়ার ছেলে। তিনি ভ্যানগাড়ি নিয়ে ফতেপুর গ্রামের খেজুরতলা এলাকায় পৌঁছলে হালুয়াঘাট থেকে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

নিয়ামতপুর (নওগাঁ) : নিয়ামতপুরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত জিল্লুর রহমান জেন্টু (৬৫) রসুলপুর ইউনিয়নের কাচারী দামপুরার (রাজবংশী পাড়া) বাসিন্দা। সোমবার রাতে রামেক হাসপাতালে তার মৃত্যু হয়। নিয়ামতপুরের রসুলপুর ইউনিয়নের ঘুঘুডাঙ্গা-আড্ডা সড়কে শুক্রবার এ দুর্ঘটনা ঘটে।

বাঘা (রাজশাহী) : বাঘায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর আবদুল মালেক (৩৫) বর্তমান নারী কাউন্সিলর সোনিয়া বেগমের স্বামী ও আড়ানী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কুশাবাড়িয়া গ্রামের বাসিন্দা। ১৫ নভেম্বর আড়ানী-পুঠিয়া সড়কের ফুলতলায় তিনি দুর্ঘটনার শিকার হন।

হাটহাজারী (চট্টগ্রাম) : হাটহাজারীতে বাসচাপায় নিহত মুসা সওদাগর (৭৭) টেরিবাজারের কাপড়ের ব্যবসায়ী ও উপজেলার উত্তর মার্দাশা ইউনিয়নের বদিউল আলমের হাট আলী মেম্বারের বাড়ির বাসিন্দা। মঙ্গলবার চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়কের বড়দীঘির পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভেড়ামারা (কুষ্টিয়া) : ভেড়ামারায় গাড়ির ধাক্কায় পারভেজ মোশারফ (২৩) ও রিংকু হোসেন (২৪) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পারহাউজ যাত্রী ছাউনির সামনে মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। পারভেজ দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ক্রর্ফোডনগর গ্রামের মিন্টু মিয়ার ছেলে ও রিংকু একই এলাকার জিল্লুর রহমানের ছেলে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network