২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটি পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফিরোজ আলম খান প্রচার-প্রচারণায় এগিয়ে

আপডেট: জানুয়ারি ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি
আসন্ন‌ ৩০ জানুয়ারি ২০২১ নলছিটি পৌরসভা নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় বইছে নির্বাচনী আমেজ।এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়ায় প্রচার প্রচারণা জমে উঠেছে। ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফিরোজ আলম খান ৩০ জানুয়ারি নলছিটি পৌরসভা নির্বাচনে পানির বোতল প্রতীক পেয়েছেন।

ঐতিহ্যবাহী নলছিটি পৌরসভা নির্বাচন উপলক্ষে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন ফিরোজ আলম খান।

পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী উপজেলা কৃষক লীগের সভাপতি ও সমাজসেবক ফিরোজ আলম খান।

এবারের পৌর নির্বাচনে তিনি ৬ নং ওয়ার্ড থেকে বিজয়ী হতে আটঘাট বেঁধে পূর্ব থেকেই ভোটারদের মন জয় করতে মাঠে নেমেছেন।

কাউন্সিলর প্রার্থী ফিরোজ আলম খান নলছিটি উপজেলা কৃষক লীগের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছে। এছাড়াও তিনি করোনাকালীন সময় কয়েক দফা ব্যক্তিগত অর্থায়নে ওয়ার্ডের দুস্থ ও অসহায় লোকজনের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি বিভিন্ন সময় নিজস্ব অর্থায়নে কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানেও আর্থিক সহায়তা দিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী ফিরোজ আলম খান ইতিমধ্যে পৌরসভার ৬নং ওয়ার্ডের বিভিন্ন পয়েন্ট, হাট-বাজার ও দোকানপাটে ব্যাপক গণসংযোগ ও পথসভা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

কাউন্সিলর প্রার্থী ফিরোজ আলম খান পালিত বলেন, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হলে আমার ৬ নং ওয়ার্ডের ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network