২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রণবীরের চেয়ে দীপিকার ক্যারিয়ার ভালো

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দীর্ঘ সাত বছরের প্রেমের পর দুই বছর আগে রণবীর সিংয়ের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাডুকোন।

একটি সাক্ষাৎকারে তিনি নিজেদের দাম্পত্য জীবনের সবচেয়ে ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেন। তিনি জানিয়েছেন, তাদের যখন বিয়ে হয়েছিল তখন দীপিকা একজন সফল অভিনেত্রী। অর্থাৎ রণবীরের চেয়ে তার ক্যারিয়ার ভালো ছিল। আয় ছিল তারচেয়েও (রণবীর) বেশি।

স্ত্রীর চেয়ে স্বামীকে বেশি আয় করতেই হবে, এমন পুরুষতান্ত্রিক ধারণায় বিশ্বাসী ছিলেন না অভিনেতা। কোনো দিন এ সব নিয়ে রণবীরের আত্মাভিমানে আঘাতও লাগেনি। সম্প্রতি এক সাক্ষৎকারে এমনটাই জানালেন দীপিকা।

তিনি সবাইকে জানাতে চান, শুধু ভালবেসেই রণবীরকে বিয়ে করেননি তিনি। রণবীর তাকে শ্রদ্ধা করেন, মর্যাদা দেন। আর তাই এতটা নিশ্চিত হয়ে বিয়ে করেছেন রণবীরকে।

অভিনেত্রীর কথায়, ‘স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী, তা নিয়ে রণবীরের কোনো দিন কোনো সমস্যা হয়নি। অকপটে সেই কথা সে স্বীকারও করে নেন। আমাদের সম্পর্কের ৭ বছর পেরিয়ে গেল। এই মুহূর্তে রণবীর যেই সাফল্যে পৌঁছেছে এবং যে পরিমাণ আয় ওর, সেটা সেই সময়ে ছিল না। এ রকম বহু সময় গেছে, আমি কাজের ব্যস্ততায় বাড়ি ফিরতে পারছি না। কিন্তু তা নিয়ে একটা কথাও আমাকে শোনায়নি রণবীর। আর সে জন্যই আমাদের সম্পর্কটা এতটা অভিনব।’

সূত্র: আনন্দবাজার পত্রিকা

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network