১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তৃতীয় বারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে আবু শাকের তানিন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাশন ও মনপুরা উপজেলার গন মানুষের বন্ধু, সাবেক ছাত্রনেতা আবু শাকের তানিন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটর সদস্য মনোনীত হয়েছেন।
আবু শাকের তানিন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ- সম্পাদক ছিলেন এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ছিলেন।
ত্যাগী , অবহেলিত নেতা কর্মীদের সংগঠন বাংলাদেশ আওয়ামী তৃণমূল কর্মী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কর্মী বন্ধু আবু শাকের তানিন। বর্তমানে এই সংগঠনে প্রায় তিন লক্ষ কর্মী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার হাতকে শক্তিশালী করতে একসাথে কাজ করে যাচ্ছে। তৃণমূল কর্মীদের মূল্যায়ন এই সংগঠনের লক্ষ্য।
আবু শাকের তানিন একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম দলের দূর সময়ে ১৭ বছর চরফ্যাশন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। মুক্তিযোদ্ধ চলাকালিন সময়ে চরফ্যাশন উপজেলায় মুক্তিযোদ্ধাদের সমন্বয় কেন্দ্র ছিল আবু শাকের তানিনের বাড়িটি। এই বাড়িটি পাকহানাদার বাহিনী জ্বালিয়ে দিয়েছিল। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই বাড়িটির নাম দিয়েছেন “বীর নিবাস”। তার বড় চাচা মরহুম বীর মুক্তিযোদ্ধা ডাক্তার রফিকুল ইসলাম সাবেক দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চরফ্যাশন উপজেলা এবং মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন চরফ্যাশন উপজেলার। চরফ্যাশন উপজেলার অনেক মসজিদ, মাদ্রাসা, স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতার সাথে তাদের পরিবার জড়িত।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে “আমি আমার কর্মকাণ্ডের উপর জনগন এবং দলের নেতাকর্মীদের কাছে দায়বদ্ধ থাকবো” এই স্লোগান নিয়ে চরফ্যাশন ও মনপুরা উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থাকে মনোনয়ন চেয়েছিলেন আবু শাকের তানিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network