৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে যুবলীগ নেতার উদ্যোগে তিন’শ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরন

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুস সোবাহান লিটনের উদ্যোগে গুলিশাখালী ইউনিয়নের তিন’শ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ বস্ত্র বিতরন করা হয়।
জানাগেছে, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল সোবাহান লিটন বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত। গুলিশাখালী ইউনিয়নের গরিব মানুষের বন্ধু হিসেবে পরিচিত তিনি। বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে তার রয়েছে সক্রিয় অংশ গ্রহন। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গুলিশাখালী ইউনিয়নের তিন’শ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরনের উদ্যোগ নেন তিনি। মঙ্গলবার খেকুয়ানী গ্রামে বাড়ীতে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেন। ঈদ বস্ত্র বিতরন কালে উপস্থিত ছিলেন তার বাবা মোঃ জয়নুল আবেদীন, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী ও আব্দুল মন্নান মাষ্টার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network