১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জে ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আসাদুল ইসলাম,গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বেলকা ইউনিয়ন পরিষদ মাঠে এ উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলুল্যাহ’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রেড ক্রিসেন্ট সোসাইটির ফিল্ড অফিসার শেখ আছানুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান খাজা, রেড ক্রিসেন্ট সোসাইটির প্রজেক্ট অফিসার সাইফুল ইসলাম রিংকু, গণ উন্নয়ন কেন্দ্রের ফ্লাড রেজিলিয়েন্স প্রজেক্টের ফিল্ড অফিসার (এফও) মোছা. ডলি সুলতানা, শিক্ষক মোস্তাফিজার রহমান প্রমুখ।

পরে ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য সূধীজনের উপস্থিতিতে ইউপি সচিব মো. শাহানুর রহমান ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। এতে ৩ কোটি ৬৩ লক্ষ ৫০ হাজার ৫৬৪ টাকা সম্ভব্য আয় ও ৩ কোটি ৬২ লক্ষ ৫০ হাজার ৫৬৪ টাকা ব্যয় ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network