১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দিনাজপুরে দেশের বৃহত্তম লিচুর বাজার উদ্বোধন

আপডেট: মে ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি:
সেরা স্বাদের দেশ নন্দিত লিচুর জেলা দিনাজপুর। এ বছর লিচুর উতপাদন কম হলেও দেশের বৃহত্তম লিচুর বাজার দিনাজপুরে উদ্বোধন অনুষ্ঠিত হলো। আজ শনিবার সকাল ১১টায় শহরের গোর এ শহীদ বড় ময়দানে জেলা প্রশাসনের উদ্যোগে এই লিচুর বাজার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা প্রশাসক মো. খালেদ মোহাম্মদ জাকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশ সেরা স্বাদের লিচুর বাজার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক প্রদীপ কুমার গুহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, চেম্বারের সভাপতি সুজা উর রব চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ফল ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি মো. রুস্তম আলী, সাধারণ সম্পাদক রাজিউর রহমান বিপ্লব প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, করোনার প্রাদুর্ভাবে সেরা স্বাদে ভরপুর দিনাজপুরের এই লিচু সারাদেশে বিপণনে উন্মুক্ত জায়গায় এই বাজার উদ্বোধন হলো। স্বাস্থ্যবিধি মেনে কৃষক ও ব্যবসায়ীরা দেশের প্রত্যেক প্রান্তে যেন দিনাজপুরের লিচু পৌছানো যায়, এই লক্ষ্যই আমাদের।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network