২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দিনাজপুরের ৩ উপজেলায় সেনাবাহিনীর চিকিৎসা-খাদ্য সহায়তা প্রদান

আপডেট: জুলাই ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের উদ্দ্যোগে দিনাজপুরের পাবুর্তীপুর, সদর ও বিরল উপজেলার সহস্রাধিক অসহায় কর্মহীন গরীব মানুষের মাঝে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান।

করোনাকালীন মহামারীর এসময়ে জেলার বিভিন্ন অঞ্চলের কর্মহীন হয়ে পড়া দিন মজুর, এতিম, দু:স্থ্য অসহায় মানুষদের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে সেনাবহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের সদস্যরা।

১০ জুলাই শনিবার সকালে দিনাজপুর সদর উপজেলার রাজারামপুর স্কুল মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের ২ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান কালে বীর উত্তম শহীদ মাহবুব সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে সেনাবাহিনী জেলার প্রতিটি উপজেলায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমরা সেনাবাহিনীর নিজস্ব উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা,ঔষধ সামগ্রী বিতরন এবং খাদ্য সামগ্রী দিয়ে আসছি।

এসময় তিনি আরো বলেন,করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। লকডাউন কার্যকরের মাধ্যমে সংক্রমন কমিয়ে আনতে জনগনেরর সহযোগিতা কমানা করেন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা সমন্বয়কারী ৩৬ বীর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান, ক্যাপ্টেন নির্ঝর,বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু,সদরের ৪ নং শেখপুরা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম।

মেজর আব্দুল্লাহ আল ইমরান জানান, ১০ জুলাই শনিবার সকালে ৬৬ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে পাবতীপুর ষ্টেডিয়ামে ৮ শতাধিক রোগীকে বিনামুল্য চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী এবং বিরল উপজেলা সরকারী কলেজ মাঠে দেড় শতাধিক এবং সদরের রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ ২ শতাধিক অসহায় মানুষদের মানবিক খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network