১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচীর মধ্যদিয়ে সারাদেশের ন্যায় বরিশালের গৌরনদীতে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
সকাল সাড়ে দশটায় প্রথমেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলামের নেতৃত্বে¡ শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। একই সময়ে উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরীর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন ভাইস চেয়ারম্যান ও অন্যান্যরা। বেলা এগারটায় পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা। এছাড়াও মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন। এছাড়াও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গৌরনদী সার্কেলের এএসপি আব্দুর রব হাওলাদার, মডেল থানার ওসি আফজাল হোসেন, হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম। বেলা সাড়ে এগারটায় অপরদিকে উপজেলার আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরনের উদ্বোধণ করেন পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা কলেজের অধ্যক্ষ কেএম সাঈদ মাহমুদ, চিকিৎসক মণীষ চন্দ্র বিশ্বাস, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম দিলীপ, মোঃ মামুন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সান্টু ভূইয়াসহ অন্যান্য চিকিৎসকরা।
অপরদিকে ১৫ আগষ্ট ঘাতকের হামলায় নিহত সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনায় উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সকাল দশটায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া-মিলাদেও আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, প্যানেল চেয়ারম্যান হাসান আল আমুন, মিজানুর রহমানসহ অন্যান্যরা।
একইদিন বিকেলে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহিদ আব্দুর রব সেরনিয়াবাতের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network