১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীর টরকী বন্দরে গণডাকাতি

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী গৌরনদী উপজেলার টরকী বন্দরের ১৪ টি ব্যবসা প্রতিষ্ঠানে গণডাকাতি করে ৩৩ লাখ টাকা লুট করে নিয়েছে সশস্ত্র ডাকাত দল। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাত কবলিত ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে হাফ প্যান্ট পরিহিত ২৫/৩০ জন সশস্ত্র ডাকাত দল বন্দরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের শাটার ও তালা ভেঙ্গে দোকানের ভিতরে প্রবেশ করে। এসময় দোকানের মধ্যে থাকা লোকজনদের মারধর ও জিম্মি করে ব্যবসা প্রতিষ্ঠানের আলমিরা এবং সিন্দুক ভেঙ্গে নগদ টাকা লুট করে নিয়ে যায়।
এবিষয়ে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার জানান, খবরপেয়ে রবিবার ভোরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের সনাক্ত করে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও তিনি উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network