১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি :
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ আগস্ট) বিকেলে জি.এম খান শপিং কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এস্কেন্দার আলী খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. জলিলুর রহমান আকন্দ, দপ্তর সম্পাদক ডা. ইউসুফ আলী তালুকদার, সাবেক পৌর প্যানেল মেয়র আলমগীর হোসেন আলো, উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network