১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে দোয়া ও বৃক্ষরোপণ

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাশন প্রতিনিধি॥
গভীর শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
বাংলাদেশ পানিউন্নয়ন বোর্ড চরফ্যাশনের উদ্যোগে সকাল নানা আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচিতে ছিল মিলাদ ও দোয়া মাহফিল, তবারক বিতরণ এবং ১ হাজার বিভিন্ন ফলজ ও ঔষধী বৃক্ষরোপণ।
অনুষ্ঠানে বাংলাদেশ পানিউন্নয়ন বোর্ড চরফ্যাশন ডিভিশন-২ এর উপ বিভাগীর্য় প্রকৌশলি মিজানুর রহমান বলেন, ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে দেশ নেতৃত্ব শূণ্য করাই ছিল ঘাতকদের মূল পরিকল্পনা, কিন্তু জাতির জনকের দুই কন্যা সেদিন বিদেশে ছিলেন বলেই তারা বেঁচে গেছেন। ১৯৭১ সালের ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের আত্মার প্রতি মহান আল্লাহ শান্তি বর্ষণ করুন।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পানিউন্নয়ন বোর্ড চরফ্যাশন ডিভিশন-২ এর উপসহকারি প্রকৌশলি গন প্রমুখ। পরে পানিউন্নয়ন বোর্ড চরফ্যাশনের বেড়ি বাধে ফলজ চারা রোপন করেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network