১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় সদর ইউনিয়নে “যাঁর জন্য বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া : বরিশালের বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামীর উদ্যোগে এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অংশ গ্রহণে “য়াঁর জন্য বাংলাদেশ শীর্ষক” আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সকালে আব্দুল জলিল ঘরামীর নেতৃত্বে জাতির আরাধ্য সন্তান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, মুক্তির মহা নায়ক, স্বাধীন বাংলার স্থপতি, যাঁর কাব্যগাঁথা বজ্রকন্ঠ ও আঙ্গুলের তর্জনিতে লাল সবুজ পতাকা ও স্বাধীন মানচিত্র অর্জন হয়েছিলে সেই বিশ্ব নেতৃত্বের অন্যতম সংগঠক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে ১৫ আগস্ট কালোরাতে যাঁরা শহীদ হয়েছেন তাঁদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করে, “যাঁর জন্য বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা পরিষদ মিলনায়তনে আব্দুল জলিল ঘরামীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ফারুক ঘরামীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে কথা বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক উত্তম দাস সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। আলোচনায় এছাড়াও উপস্থিত ছিলেন, পরিষদের সাধারণ ও সংরক্ষিত সদস্যরা। আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট কালোরাতে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত ও বিশ্ব মানবতার মুকুট প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপরে চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী উপস্থিত নেতা ও কর্মী এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network