১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি ঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীর শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সাথে সাথে সরকারি ও আধা-সরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত করন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আলোচনা সভা, ইয়াতিমদের মধ্যে উন্নত মানের খাবার পরিবেশন, সকল মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা, সকল শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা, চিত্রাংকন প্রতিযোগিতা, গাছের চারা বিতরণ, যুব ঋন বিতরন এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সকাল সাড়ে ৮ টায় উপজেলা পরিষদ ও প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে (নতুন) উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক খান মোঃ আবু বকর সিদ্দিকী।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন সবুজ মৃধা ও উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মোঃ আল আমিনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গাজী আত্হার উদ্দিন আহম্মেদ, সহ সভাপতি ইসমাইল হোসেন মৃধা, সাধারন সম্পাদক মোঃ জসীম উদ্দীন জুয়েল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিববুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মল্লিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান ও ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাকিব মৃধা প্রমূখ।

শেষে ১৩ জন বেকার যুব ও যুব মহিলাদের মধ্যে ৫ লক্ষ ৩০ হাজার টাকা যুব ঋনের চেক বিতরন ও অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীদের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এ ছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ এর অংগ সংগঠন পৃথক পৃথক ভাবে শোক দিবস পালন করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network