১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পরিবার উন্নযন সংস্থার আলোচনা সভা-দোয়া

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাশন প্রতিনিধি॥
১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রবিবার সকালে পরিবার উন্নযন সংস্থার (এফডিএ)প্রধান কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা র‌্যালি দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। এর আগে গতকাল সংস্থার ২শত সদস্যদের মাঝে বিনামূল্যে ফলজ চারা বিতরণ করেন পরিবার উন্নযন সংস্থার (এফডিএ) নির্বাহী পরিচালক জনাব মোঃ কামাল উদ্দিন । বিতরণ অনুষ্ঠানে বারমাসি কাটিমন আম, আম্রপালি, আশ্বিনা আম, তেঁতুল(টক), তেঁতুল(মিস্টি), আপেল কুল, আমড়া, সফেদা, বেল, লটকন, হরিতকী, অর্জুন, আমলকী, দেশি আম ছাড়াও ২০ প্রজাতির চারা বিতরণ করেন ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা জনাব জহিরুল হক সহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ । আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর দেশ স্বাধীন হয়েছে বলেই আমরা আমাদের অধিকার অর্জন করতে পেরেছি। বাংলাদেশ নামে আজ বিশ্বের বুকে আমরা একটি মানচিত্র পেয়েছি। এখন বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। দেশকে এগিয়ে নিতে হলে আমাদেরকে দেশের সার্বিক উন্নয়নে কাজ করতে হবে। ১৯৭১ সালের ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের আত্মার প্রতি মহান আল্লাহ শান্তি বর্ষণ করুন। পরিবার উন্নযন সংস্থার (এফডিএ) নির্বাহী পরিচালক জনাব মোঃ কামাল উদ্দিন বলেন, করোনার এই দুঃসময়ে নিজে এবং পরিবারের সকলকে সাস্থ্যবিধি মেনে চলতে হবে। সুস্থ থাকতে পারলে আমরা ভালোভাবে নিজের জীবনকে পরিচালনা করতে পারবো। তিনি তার বক্তব্যে পরিবার উন্নযন সংস্থার (এফডিএ)ইতিহাস, বিভিন্ন সেবামূলক কার্যক্রমের তথ্য এবং কেভিড-১৯ প্রতিরোধে করণীয় বিষয় তুলে ধরেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network