১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইলিশায় প্রয়াত আ.লীগ সভাপতির রুহের মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর।।

ভোলা সদরের ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মরহুম আলহাজ্ব শাহাজাহান বেপারীর রুহের মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ আগস্ট) বাদ আসর ইলিশা ইউনিয়ন পরিষদ চত্বরে ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের আয়োজনে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাইদ আলী জমাদার এর সঞ্চালনায়, উক্ত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মিয়া মোঃ সিরাজ, ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন মিয়া, সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, কামাল হোসেন রতন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খানঁ, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন, মরহুম শাহজাহান বেপারীর ছোট ভাই ফারুক বেপারীসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।
দোয়া মুনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকতা মাওলানা নুর নবী।

উল্লেখ্য: গত শুক্রবার (১৩ আগস্ট) বিকালে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network