১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

আপডেট: আগস্ট ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ পূর্ব শত্রুতার জেরধরে বাজার থেকে ডেকে নিয়ে আকাশ সিকদার (২০) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে।
সোমবার সকালে গুরতর অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আকাশ বরিশালের গৌরনদী উপজেলার উত্তর ধানডোবা গ্রামের মিজান সিকদারের পুত্র। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহতের স্বজনদের সূত্রে জানা গেছে, গত শনিবার (১৪ আগষ্ট) রাত এগারটার দিকে ধানডোবা গ্রামের মোক্তার বাজার নামক এলাকায় মশার কয়েল ক্রয়ের জন্য যায় কলেজ ছাত্র আকাশ। এসময় আকাশকে কৌশলে বাজারের পাশে বালুর মাঠে নিয়ে যায় একই গ্রামের আল আমিন ও তাওহিদ নামের দুই যুবক। সেখানে আগে থেকেই অবস্থান নেয়া একই গ্রামের খালেক সরদার, সাইমুন ঘরামী, ফারুক সিকদার, শাহাদাত সিকদার ও মিঠু সিকদার পূর্ব বিরোধের জেরধরে কলেজ ছাত্র আকাশকে এলোপাতারী কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরবর্তীতে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে এবং পরে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এবিষয়ে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network