১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীর গণডাকাতির ঘটনায় মামলা দায়ের \ গ্রেফতার-২

আপডেট: আগস্ট ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে পাহারাদারসহ অর্ধশতাধিক মানুষকে বেঁধে দুর্ধর্ষ গণডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
রবিবার দিবাগত রাতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মানিক সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পরপরই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে টরকীচর মহল্লা থেকে আলী হোসেন হাওলাদার (৫০) ও বড় কসবা মহল্লার আরিফ ফকিরকে (২৪) গ্রেফতার করেছে। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, গ্রেফতারকৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে রবিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার মোঃ শাহজাহানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, টরকী বন্দরের ডাকাতির ঘটনায় জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারের জন্য পুলিশের একাধিক চৌকস টিমের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে পালরদী নদীর তীরবর্তী দক্ষিণাঞ্চলরে ঐতিহ্যবাহী টরকী বন্দরে ২০/২৫ জনের সশস্ত্র ডাকাতদল প্রবেশ করে। ডাকাতদল প্রথমে দুটি চেক পোষ্ট বসিয়ে ব্যারিকেট দিয়ে দুইজন পাহারাদার, বন্দরে চলাচলরত ব্যবসায়ী, শ্রমিক ও পথচারীসহ প্রায় ৫০ জন মানুষকে বেঁধে জিম্মি করে দুই ঘন্টাব্যাপী তান্ডব চালিয়ে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালিয়ে নগদ ৩৩ লাখ টাকা, ৩৫ কার্টন দামি সিগারেটসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network