১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে বিএফসিএপির “জলবায়ু পরিবর্তন ও এর প্রভাব বিষয়ক” ওয়ার্কশপ অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিল্ডিং ফিউচার ক্লাইমেট এক্সপার্ট প্রজেক্টের (বিএফসিএপি) আয়োজনে জলবায়ু পরিবর্তন ও এর প্রভাব বিষয়ক ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকাল ৪টায় বরিশাল কাউনিয়াস্থ আদর্শ মাতৃমন্দির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়ার্কসপটি অনুষ্ঠিত হয়।

ইয়ূথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের ইয়ূথ লিডার ও বিএফসিইপির ফোকাল পারসন ইনজামুল সাফিনের আমন্ত্রণে এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে, সমাজসেবক আব্দুল খালেক বিশ্বাস কায়সার, শালিন্য সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সহ-সভাপতি তানিয়া আফরোজ, সাধারণ সম্পাদক কিশোর চন্দ্র বালা, এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির ডিস্ট্রিক্ট কোর্ডিনেটর তৌফিক বিন ইসলাম প্রমুখ। ওয়ার্কশপে বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৮ জন তরুণ অংশ নেন।
বিশিষ্ট শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় তরুণদের সম্মিলিত প্রয়াসে কর্মসূচি পালন করতে হবে। বিল্ডিং ফিউচার ক্লাইমেট এক্সপার্ট প্রজেক্টের ফোকাল পারসন ইনজামুল সাফিন বলেন, জলবায়ু পরিবর্তন মোকাবিলায় আগামী জলবায়ু নেতৃত্ব গড়ে তুলতে আমরা এরকম ট্রেনিং কার্যক্রম অব্যাহত রাখব। এছাড়াও কর্মসূচিতে অর্থায়ন করায় বৃটিশ কাউন্সিলকে তিনি অংশগ্রহণকারী সকলের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network