১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই ডাকাত আটক

আপডেট: আগস্ট ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল ভোলা: ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি বিশেষ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কুখ্যাত ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে কোস্টগার্ডের দক্ষিণ জোনের একটি বিশেষ টিম।

বুধবার ভোররাতে বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর লঞ্চঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত দুই সদস্য হলো, মো. হাসান (৫৫) ও মো. রাকিব (২৫)। তাঁরা দুজন গঙ্গাপুর লঞ্চঘাট এলাকার কুখ্যাত ডাকাত মহসিন বাহিনীর সক্রিয় সদস্য। এছাড়াও কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়, মহসিন বাহিনীর প্রধান মহসিনসহ তাঁর দলের অন্যান্য সদস্যরা।

আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে, ৩টি দেশীয় পিস্তল, ৪টি রামদা, ৫টি দেশীয় দা, ১টি দেশীয় কুড়াল, ৬টি টর্চ লাইট, ১টি বাইনোকুলার, ৩টি মোবাইল ফোন এবং দেশীয় অস্ত্র তৈরির সরঞ্জাম ১টি দেশীয় অস্ত্রের ব্যারেল, ২টি পাইপ, ১০টি স্প্রিং, ১টি ফায়ারিং পিন, ১টি ড্রিল মেশিন, ২টি এ্যাডজাস্টেবলস, ৩টি হাতুড়ি, ২টি হ্যাকসো ব্লেড, ৩টি করাত ও ডাকাতি কাজে ব্যবহ্নত ২টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network