৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৈনিক মৃত্যুতে শীর্ষে ইন্দোনেশিয়া, সংক্রমণে যুক্তরাষ্ট্র

আপডেট: আগস্ট ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
বিশ্বজুড়ে আরও প্রায় সাড়ে সাত হাজার মানুষের প্রাণ গেলো করোনাভাইরাসে। এ নিয়ে মোট প্রাণহানি সড়ে ৪৪ লাখ ছাড়ালো।

সোমবার দৈনিক মৃত্যুতে শীর্ষে ইন্দোনেশিয়া। তবে টানা ৪০ দিন পর হাজারের নিচে প্রাণহানি দেখলো দেশটি। এদিন কমপক্ষে সাড়ে আটশ মানুষের মৃত্যু হয়েছে সেখানে। আর শনাক্ত সাড়ে ন’হাজারের ওপর।

দ্বিতীয় অবস্থানে রাশিয়ায় মারা গেছে ৭৭৬ জন। আর প্রায় সাড়ে ১৯ হাজার মানুষের শরীরে মিললো ভাইরাসের উপস্থিতি।

এদিকে শনাক্তের দিক দিয়ে এদিনও শীর্ষে যুক্তরাষ্ট্র। সোমবার পরীক্ষায় করোনা পজেটিভ হয়েছেন ৮৭ হাজারের বেশি মানুষ। মৃতের সংখ্যা সাড়ে তিন’শর ওপর। এছাড়া ইরানে ৬১০, ব্রাজিলে ৩৭০ ও ভারতে আড়াইশ জন প্রাণ হারিয়েছেন করোনায়। সোমবার বিশ্বজুড়ে পাঁচ লাখ ৬৫ হাজার মানুষ করোনামুক্ত হয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network