২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল মহানগর ও জেলার দুই কমিটিতে নয়া নেতৃত্ব

আপডেট: নভেম্বর ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার
বরিশাল মহানগর বিএনপিসহ জেলার দুইটি কমিটিতে বর্তমান সভাপতি সম্পাদকদের নেতৃত্বে না রেখে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। বুধবার সহ দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে এ সব মহানগর ও জেলা শাখায় আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। ঘোষিত এই কমিটির মাধ্যমে প্রায় ২৫ বছরেরও বেশি সময় ধরে বরিশালে বিএনপির একক নেতৃত্ব থেকে ছিটকে পরলেন সাবেক এমপি মজিবর রহমান সরোয়ার।
তবে দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব পদে রয়েছেন তিনি। এদিকে যাদেরকে নয়া দায়িত্ব দেয়া হয়েছে, তারা প্রায় প্রত্যেকেই ত্যাগী ও পরীক্ষিত নেতা। বিশেষ করে ৯০’র গণ আন্দোলনে তারা নেতৃত্ব দিয়েছিলেন। সিংহভাগ ক্ষেত্রে তাদেরকেই এই কমিটিতে মূল্যায়ন করেছে কেন্দ্রীয় বিএনপি।
ঘোষিত কমিটিতে বরিশাল মহানগরের আহ্বায়ক করা হয়েছে মনিরুজ্জামান ফারুককে। ১নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে এ্যাড. আলী হায়দার বাবুল ও সদস্য সচিব করা হয়েছে কাউন্সিলর এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদকে।
এছাড়া বরিশাল দক্ষিণ জেলায় আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব করা হয়েছে আকতার হোসেন মেবুলকে। বরিশাল উত্তরের আহ্বায়ক দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ ও সদস্য সচিব করা হয়েছে মিজানুর রহমান মুকুলকে।
পূর্বে বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন জিয়া উদ্দিন সিকদার। বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ছিলেন এবায়দুল হক চান ও সাধারণ সম্পাদক ছিলেন এ্যাড. আবুল কালম শাহীন। উত্তর বিএনপির সভাপতি ছিলেন সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ ও সাধারণ সম্পাদক ছিলেন আকন কুদ্দুসুর রহমান। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network