১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মদনপুরে মেম্বার প্রার্থী হেলাল উদ্দিন মাস্টারের গনসংযোগ

আপডেট: নভেম্বর ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল।।

ভোলার দৌলতখানে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার মদনপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে গনোসংযোগ করেছেন তালা প্রতিকের মেম্বার প্রার্থী হেলাল উদ্দিন মাস্টার। বৃহস্পতিবার ( ৪ নভেম্বর) সকালে ওয়ার্ডের চরপদ্মা ও চরমন্সি একালায় এ গনসংযোগ করেন মেম্বার প্রার্থী হেলাল উদ্দিন মাস্টার।

গনসংযোগ শেষে এক পথসভায় এলাকাবাসী বলেন, হেলাল উদ্দিন মাস্টার একজন শিক্ষক। সমাজ সেবকমূলক এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, তারা বাবা নূরুল হক মেম্বার সাবেক সফল মেম্বার। তিনি ২৬ বছর মদনপুরে মেম্বার ছিলেন। তার সুযোগ্য সন্তান হেলাল ভাই আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। আমাদের এলাকার অনেক ছেলেমেয়ে তার হাতে শিক্ষিত হয়েছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে শিক্ষিত সামাজ গড়তে এবং উন্নয়নের স্বার্থে শিক্ষক ও সমাজ সেবক হেলাল উদ্দিন মাস্টার কে আমরা মেম্বার হিসেবে পেতে চাই।তাই সকলের মিলে তালা মার্কায় ভোট নিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।

এ সময় মেম্বার পদপ্রার্থী হেলাল উদ্দিন মাস্টার বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন। তাহলে আপনাদের এলাকার আমার বাবার রেখে যাওয়া যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো। আমাদের এলাকাকে একটি সুন্দর ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর তৃতীয় ধাপে ভোলার দৌলতখান উপজেলার ৭ ইউনিয়নসহ দেশের ৮৪৮ ইউপি’তে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network