৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দিনাজপুর শিল্প কলকারখানা মালিকদের সাথে পরিবেশ অধিদপ্তরের মতবিনিময় সভা

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর শিল্প-কলকারখানা মালিক ও ব্যবসায়ীদের সাথে পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম ছামিউল আলম কুরসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ নভেম্বর সোমবার বিকেলে দিনাজপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চেম্বার সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী (শামীম)। পরিবেশের ভারসাম্য রক্ষা এবং পরিবেশ অধিদপ্তরের লাইসেন্স প্রাপ্তির বিষয়টি দিনাজপুর শিল্প কলকারখানার সমস্যা ও সম্ভাবনা এবং সমাধানের আলোকপাত করে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চেম্বারের সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক দিনাজপুর চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোছাদ্দেক হুসেন। এসময় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বেকারী মালিক গ্রুপের সভাপতি মোঃ সাইফুল্লাহ, ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, ইট ভাটা মালিক গ্রুপের সদস্য হারুন অর রশিদ, রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও দিলশাদ ভান্ডারের সত্ত্বাধিকারী মোঃ মাজেদুর রহমান দুলাল, ইটভাটা মালিক গ্রুপের সদস্য মোঃ রবিউল আলম,বেকারি মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ শামীম,চাউল কল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, চেম্বারের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সুজাউর রব চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালক মোঃ জহির শাহ, মোঃ রাহবার কবির পিয়াল, মোঃ শামীম কবির, মোঃ রেজাউর রহমান হিরু, মোঃ সানোয়ার হোসেন, মোঃ মোফাজ্জল হোসেন। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন । মতবিনিময় সভা সঞ্চালনা করেন চেম্বারের পরিচালক মোঃ আখতারুজ্জামান জুয়েল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network